শনিবার, জুলাই ২০, ২০২৪

কালকিনিতে বোমা হামলায় এক প্রবাসী গুরুতর আহত, এলাকায় আতঙ্ক

সাহাদাত ওয়াসিম, কালকিনি(মাদারীপুর) প্রতিনিধি:
প্রকাশের সময় : June 07, 2024 | বাংলাদেশ

কালকিনিতে বোমা হামলায় এক প্রবাসী গুরুতর আহত, এলাকায় আতঙ্ক
কালকিনিতে বোমা হামলায় এক প্রবাসী গুরুতর আহত, এলাকায় পুলিশ মোতায়েন।

মাদারীপুরের কালকিনিতে বোমা হামলায় এক মালয়েশিয়া প্রবাসী গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। 

আহত দ্বীন ইসলাম (৩৫)  কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের মৃত মফসের মৃধার ছেলে। সে তার বড় ভাইয়ের শশুর আনসার হাওলাদারের বাড়িতে বেড়াতে নবোজাত ভাতিজাকে দেখতে এসেছিলেন বলে জানিয়েছে তার স্বজনরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের বাসিন্দা দ্বীন ইসলাম সম্প্রতি মালয়েশিয়া থেকে দেশে এসেছেন। একই গ্রামে তার বড় ভাইয়ের শশুরবাড়িতে তার সদ্য নবোজাত ভাজিতাকে দেখতে বৃহস্পতিবার বিকেলে আসেন। প্রচন্ড গরমে দ্বীন ইসলাম তার বড় ভাইয়ের শশুর বাড়ির উঠানে একটি চেয়ার নিয়ে বৃহস্পতিবার (৭ জুন) দিবাগত রাত ২ টায়ার দিকে ঘরের সামনে বসে বিশ্রাম নিচ্ছিলেন। এমন সময় গ্রাম্য দলাদলির জেরে একই গ্রামের প্রতিপক্ষ  আপান কাজীর লোকজন আনসার হাওলাদারের বাড়িতে এসে হাত বোমা বিস্ফোরণ ঘটায়। এতে চেয়ারে বসে থাকা দ্বীন ইসলাম গুরুতর আহত হন।

স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার রাতেই ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।


আহত দ্বীন ইসলামের বড় ভাই কামাল মৃধা বলেন, ‘আমার ভাই বোমার আঘাতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। যারা আমার ভাইকে বোমা মেরেছে আমি তাদের শাস্তি দাবী করছি।’


কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন “এইচ আর নিউজ টুয়েন্টিফোর” কে জানান, ‘এই ঘটনার পর থেকেই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় নিয়ে আসতে পুলিশ কাজ করছে।



এই ক্যাটাগরির অনন্যা খবর