শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

শপথ গ্রহন করলেন মধুপুর—ধনবাড়ী উপজেলা চেয়ারম্যানগন

হাফিজুর রহমান:
প্রকাশের সময় : June 03, 2024 | বাংলাদেশ

শপথ গ্রহন করলেন মধুপুর—ধনবাড়ী উপজেলা চেয়ারম্যানগন
শপথ গ্রহন করলেন মধুপুর—ধনবাড়ী উপজেলা চেয়ারম্যানগন

টাঙ্গাইল জেলায় প্রথম ধাপে নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানগনের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(৩ জুন ২৪) ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে টাঙ্গাইল জেলার ধনবাড়ী, মধুপুর উপজেলা হতে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানগন ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহন করেন। 

তাদের শপথ বাক্য পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার মো: সাবিরুল ইসলাম। 

এ সময় ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) এ জেড এম নুরুল হক, পরিচালক স্থানীয় সরকার শিবির বিচিত্র বড়ুয়া, অতিরিক্ত বিভাগীয় কমিশনার, (উন্নয়ন ও এপিএম বি) মহিদুল আলম, উপ পরিচালক স্থানীয় সরকার বিভাগ মেহেদী হাসান, টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ, ভাইস চেয়ারম্যান আবু তালেব মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান কল্পনা বেগম, ও মধুপুর উপজেলা হতে নির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়াকুব আলী, ভাইস চেয়ারম্যান সজীব ও মহিলা ভাইস নিগার সুলতানা রুবি সহ অন্যরা উপস্থিত ছিলেন।

শপথ অনুষ্ঠানে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানরা সততা, নিষ্ঠা এবং বিশ্বস্ততার সাথে দায়িত্ব পালনের পশাপাশি দেশের প্রতি অকৃত্রিম বিশ্বাস ও অনুতগত থাকার শপথ নেন। এ ছাড়াও নিজ নিজ উপজেলায় সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও নারী নির্যাতনসহ সকল ধরনের অপরাধ নিয়ন্ত্রণে প্রশাসনকে সহযোগীতার প্রতিশ্রম্নতি দেন।

‘ধনবাড়ী উপজেলা পরিষদের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ  “এইচ আর নিউজ টুয়েন্টিফোর ”কে জানান, টাঙ্গাইলের ইতিহাস ঐতিহ্যে সমৃদ্ধ ধনবাড়ী উপজেলা। এ উপজেলাটিকে একটি সুন্দর ও শান্তির জনপদ হিসেবে গড়ে তুলতে উপজেলার সকল জনসাধারণ কে সাথে নিয়ে এক যুগে কাজ করে একটি মডেল উপজেলা বির্নিমানে কাজ করে যাবো। সেই সাথে  এলাকায় কোন চুরি, ডাকাতি , কিশোর গ্যাং অধিকতর গুরুত্ব দিয়ে তা কঠোর হস্তে দমন করা হবে। এসময় তিনি উপজেলাবাসীর সহযোগীতা কামনা করেন। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে সঠিক ধারায় সকল উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালিত হবে বলেও তিনি বলেন।’

 



এই ক্যাটাগরির অনন্যা খবর