মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪

ঘাটাইলে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ 

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল:
প্রকাশের সময় : July 17, 2024 | বাংলাদেশ

ঘাটাইলে কোটা সংস্কারের দাবিতে  শিক্ষার্থীদের সড়ক অবরোধ 
ঘাটাইলে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ 

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় কোটা সংস্কারের দাবিতে চলমান আন্দোলনে ঢাকা বিশ্ববিদ্যালয় সহ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ঘাটাইলের বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা টাংগাইল-ময়মনসিংহ আঞ্চলিক সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল প্রদর্শন করছে।

বুধবার(১৭ জুলাই) বেলা ১১ টার দিকে শিক্ষার্থীরা কলেজ মোড় চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় কলেজ মোড় চত্বরে এসে সড়ক অবরোধ করলে বাস চলাচল বন্ধ হয়ে যায়। এতে করে উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় দুর্ভোগ পোহাতে হয় শত শত যাত্রীদের।

শিক্ষার্থীরা মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। আন্দোলনকে বেগবান করতে বিভিন্ন স্লোগান দিতে থাকে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

এদিকে সতর্ক অবস্থানে থাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তবে আন্দোলনরত শিক্ষার্থীদের কোনো বাঁধা দেয়ার চেষ্টা করেনি পুলিশ। প্রায় দুই ঘণ্টা পর আন্দোলনরত শিক্ষার্থীরা কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই আঞ্চলিক সড়ক থেকে অবরোধ তুলে ফিরে যায়। এরপর আস্তে আস্তে যানচলাচল স্বাভাবিক হয়। তাদের দাবি আন্দোলন ততক্ষণ চালিয়ে যাবে যতক্ষন না তাদের দাবি আদায় না হয়।



এই ক্যাটাগরির অনন্যা খবর