শনিবার, জুলাই ২০, ২০২৪

ধনবাড়ীতে পৌরসভার সড়ক উন্নয়নে খুশি এলাকাবাসী

রমজান আলী,ধনবাড়ী(টাঙ্গাইল)থেকে:
প্রকাশের সময় : June 12, 2024 | বাংলাদেশ

ধনবাড়ীতে পৌরসভার সড়ক উন্নয়নে খুশি এলাকাবাসী
ধনবাড়ীতে পৌরসভার সড়ক উন্নয়নে খুশি এলাকাবাসী

টাঙ্গাইলের ধনবাড়ী  পৌরশহর থেকে চরভাতকুড়া আমনগ্রাম সড়কের উন্নয়নের কারণে স্বচ্ছন্দে চলাফেরা করতে পারায় খুশি এলাকাবাসী।

জানাযায়, বিগত মেয়রের আমলে উন্নয়ন কর্মকান্ড হলে সড়কের তেমন উন্নয়ন না হওয়ার কারণে হতাশায় ভূগছিলেন এলাকাবাসী। বর্তমান মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল নির্বাচিত হয়ে দায়িত্বভার গ্রহণের পর পৌর এলাকার সকল উন্নয়নের কাজ তড়িৎ গতিতে চালিয়ে যাচ্ছেন। শুধু সড়ক উন্নয়নই নয় পৌর এলাকার সকল ধরণের উন্নয়নের কাজই দ্রুত গতিতে এগিয়ে চলছে। পৌর এলাকার শহরাঞ্চলসহ প্রত্যন্ত গ্রামাঞ্চল গুলোতেও উন্নয়ন কর্মকান্ডের ধারা অব্যহত রয়েছে। 

চরভাতকুড়া গ্রামের বাসিন্ধা জামাল সরকার ও হাদেছ আলী মন্ডল জানান, আমরা পৌরসভার মধ্যে বাস করলেও বিগত মেয়রের আমলে আমাদের এলাকার সড়ক ব্যবস্থার কোন উন্নয়ন না করায় দীর্ঘদিন ভোগান্তির মধ্যে পড়েছিলাম। এই ভোগান্তির কথা চিন্তা কেও বর্তমান মেয়র আর সিসি ঢালাই কেও পুরো রাস্তাটি পাঁকা করে দিয়েছেন। এতে আমরা খুবই আরাম আয়শে চলাফেরা করতে পারছি। সেই সাথে বিদুৎ সহ সকল সুযোগ সুবিধা ভোগ করে যাচ্ছি আমরা এলাকাবাসী।

ছত্রপুর গ্রামের আ; মজিদ বলেন, শুধু রাস্তাই নয় সড়কে বাতি, বিদ্যুৎ সহ সকল ধরণের নাগরিক সেবা নিশ্চিত করে দিয়েছেন বর্তমান মেয়র। 

পৌসভার মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল জানান, আমি মেয়রের দায়িত্ব নেয়ার পরেই ধনবাড়ী পৌরসভা কে ঢেলে উন্নত করতে কাজ করে যাচ্ছি। আগামী দিনেও সকল উন্নয়নের ধারা অব্যহত থাকবে। আমার পৌরসভার সকল রাস্তা পাঁকা করণের আমি অঙ্গীকারবদ্ধ। পৌরসভার সকল নাগরিকের সুবিধা অসুবিধা দেখা শুনা করছি। আমার পৌরসভার একজন লোকও যেন না খেয়ে না থাকে সে বিষয়েও আমি খোঁজ খবর রাখছি।

 



এই ক্যাটাগরির অনন্যা খবর