শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান সবুজ তালুকদারকে গণ সংবর্ধনা

হাফিজুর রহমান:
প্রকাশের সময় : June 04, 2024 | বাংলাদেশ

ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান সবুজ তালুকদারকে গণ সংবর্ধনা
ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান সবুজ তালুকদারকে গণ সংবর্ধনা

টাঙ্গাইলের ধনরবাড়ীতে নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজকে গণ সংবর্ধনা দিয়ে উপজেলাবাসী। মঙ্গলবার(৪জুন২৪) বিকেলে মধুপুর থেকে আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজকে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মী ও তার কর্মী সমর্থকরা।  

পরে হাজার হাজার মোটর সাইকেলের বিশাল বহর নিয়ে মধুপুর থেকে ঢাকা—টাঙ্গাইল—জয়দেবপুর—জামালপুর মহাসড়ক প্রদক্ষিণ শেষে ধনবাড়ী সরকারী নওয়াব ইনস্টিটিউশন মাঠে বিশাল গণ সংর্ধ্বনা অনুষ্ঠানে যোগ দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ—কমিটির নেতা মাসুদ রানা, স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, আব্দুল মান্নানসহ অন্যান্যরা।

এসময় নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ তার বক্তব্যে বলেন, গত ৮ মে সুন্দর ও শান্তিপূর্ণ ভোট গ্রহনের মধ্যদিয়ে জনগনের বিপুল ভোটে আমাকে আপনারা নির্বাচিত করেছেন। সেজন্য আমি চির কৃতজ্ঞ, আমি জনগনের সেবক হিসেবে আপনাদের পাশে থেকে সব সময় কাজ করে যাবো। এসময় তিনি যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্যসেবার উন্নয়নসহ  উপজেলায় যারা মাদক ব্যবসার সাথে জড়িত তাদের কে প্রশাসনের সহযোগীতায় সকলে মিলে মাদক নিমূর্ল করার প্রত্যায় ব্যক্ত করেন। সেই সাথে শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার চাঁপা এমপি’র সার্বিক সহযোগীয় এলাকার উন্নয়নের নানা দিক নিয়ে সঠিক সাবে সকলের সহযোগীতা নিয়ে কাজ করার আশা প্রকাশ করেন।

এসময় নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান আবু তালেব মুকুল, মাহিলা ভাইস চেয়ারম্যান কল্পনা বেগম ও উপজেলা, পৌর এলাকাসহ বিভিন্ন এলাকার  কয়েক হাজার নেতা,কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
 



এই ক্যাটাগরির অনন্যা খবর