শনিবার, জুলাই ২০, ২০২৪

মতলবে মাদক বিক্রেতাদের কান্ড প্রতিবাদ করায় ৬ ঘরে অগ্নিসংযোগ। আটক ২

শহিদুল ইসলাম খোকন :
প্রকাশের সময় : May 24, 2024 | বাংলাদেশ

মতলবে মাদক বিক্রেতাদের কান্ড প্রতিবাদ করায় ৬ ঘরে অগ্নিসংযোগ। আটক ২
মতলবে মাদক বিক্রেতাদের কান্ড প্রতিবাদ করায় ৬ ঘরে অগ্নিসংযোগ। আটক ২

চাঁদপুরের মতলব উত্তরে মাদক বিক্রেতাদের কান্ড থেকে হতবাক স্থানীয়রা মাদক বিক্রির বিরুদ্ধে প্রতিবাদ করায় সাবেক ইউপি সদস্যসহ ৬ ঘরে অগ্নিসংযোগ করেছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় ২ জনকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নে বড় হলদিয়া গ্রামে।


ঘটনা সূত্রে জানা যায়, সম্প্রতি ফরাজিকান্দি ইউনিয়নে মাদক বিক্রি, কিশোর গ্যাংদের দৌরাত্ম, চুরিসহ নানা ধরনে অপরাধ বেড়েই চলেছে। গত ১৫ মে উপজেলার দক্ষিণ শিকিরচর গ্রামের জাহাঙ্গীর নামে এক লোক মাদক বিক্রিতে বাধা দেওয়ায় তাকে মারধর করে। পরে সে মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করে এবং ১৬ মে এলাকাবাসী মানববন্ধন করে। পরে পুলিশ বড় হলদিয়া গ্রামের মৃত মনির হোসেনের ছেলে ফারুক হোসেন নামে এজাহারভূক্ত একজনকে আটক করে জেল হাজতে প্রেরন করে।


মানববন্ধনে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে কথা বলায়, সালিশ করায় ও প্রতিবাদ করায় ১৭ ও ১৮ মে দুই দিনে সাবেক ইউপি সদস্য জাকির হোসেন, সালিশি তছর আলী, রহিম শাহ, গোলাম রসুল শাহ, জসু প্রধান, হোসেন প্রধানের এই ৬ টি ঘরে অগ্নিসংযোগ করেছে।


সাবেক ইউপি সদস্য জাকির হোসেন বলেন, গত ১৭ মে শনিবার রাতে ও ১৮ মে রবিবার বিকেলে আমার ঘরসহ ৬টি আগুন দিয়েছে মাদক ব্যবসায়ীরা। এতে ৬টি ঘর পুড়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় মতলব উত্তর থানায় মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় মোজাম্মেল নামে আরেকজন আটক করেছে। তিনি আরও জানান, মাদক ব্যবসায়ী ফারুকের আত্মীয়, রহমত উল্লাহ পাশা, মোঃ মোজাম্মেল সহ অজ্ঞাতনামা কয়েক জন মাদক ব্যবসায়ী বড় হলুদিয়া গ্রামে বাড়ীতে বাড়ীতে আগুন দিয়েছে। যা সিসিটিভি ফুটেজে আগুন লাগানো চিত্র ধারন করা আছে। যারা প্রতিবাদ করে তাদের হামলা, হুমকি ও অগ্মসংগ দিয়ে আাছো।


মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি বলেন, মাদক কিশোর গ্যাং ও চুরির ঘটনায় মানববন্ধন হয়েছে এবং চুরির ঘটনায় অভিযোগ পেয়েছি। ইতিমধ্যে ফারুক হোসেন নামে একজনকে আটক করে জেল হাজতে প্রেরন করেছি। আগুন লাগার ঘটনার একটি অভিযোগ পেয়েছি। সিসি টিভির, ফুটেজ দেখে মোজাম্মেল হক নামে আরেকজন আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে । বাকী আসামীদের ধরতে আমাদের চেষ্টা অভ্যহত আছে।



এই ক্যাটাগরির অনন্যা খবর