শনিবার, মে ৪, ২০২৪

মুহাম্মদ আলী কিসলুর মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের শোক

হাফিজুর রহমান:
প্রকাশের সময় : April 19, 2024 | বাংলাদেশ

মুহাম্মদ আলী কিসলুর মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের শোক
মুহাম্মদ আলী কিসলুর মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের শোক

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বীরতারা ইউনিয়ন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য মুহাম্মদ আলী কিসলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদের এমপি।  

আজ শুক্রবার এক শোকবার্তায় প্রধানমন্ত্রী ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 

এদিন সকালে জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুহাম্মদ আলী কিসলু (৭১)। তিনি দীর্ঘদিন ধরে শারীরিক জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও ১ ছেলে সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মুহাম্মদ আলী কিসলু বীরতারা ইউনিয়নের কদমতলী গ্রামের কৃতি সন্তান। তিনি  বীরতারা ইউনিয়নের টানা তিনবার চেয়ারম্যান ছিলেন এবং ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত তিনি ধনবাড়ী উপজেলা পরিষদের ১ম চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এবারও তিনি ধনবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করে দলীয় নেতাকর্মী ও সমর্থক নিয়ে মাঠে নেমে ছিলেন।

এই বলিষ্ঠ তুখড় আওয়ামী লীগ নেতার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, ধনবাড়ী প্রেসক্লাব, কদমতলী মাতৃভূমি সঞ্চয় ও ঋনদান সমিতি , জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তার মৃত্যুর খবরে জেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

মহুমের ১ম জানাজা ধনবাড়ী সরকারী কলেজ মাঠে ও ২য় জানাজা কদমতলী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শেষে পারিবারিক কবরস্থান কদমতলী গ্রামে দাফন  করা হবে। 



এই ক্যাটাগরির অনন্যা খবর